• Thursday, ২৯ অক্টোবর, ২০২০
  • ০৯:৫০
শিরোনাম

ইসলামী নবজাগরণ সংগঠনের প্রবাসী শাখার ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

রাউজান ইসলামী নব জাগরণ সংগঠন সংযুক্ত আরব আমিরাত প্রবাসী শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ও মতবিনিময় সভা সম্পন্ন হয়েছে।

ইসলামী নবজাগরণ সংগঠনের প্রবাসী শাখার ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা  অনুষ্ঠান সম্পন্ন

আরব আমিরাত প্রতিনিধি: আলোকিত মিডিয়া

রাউজান ইসলামী নব জাগরণ সংগঠন সংযুক্ত আরব আমিরাত প্রবাসী শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ও মতবিনিময় সভা সম্পন্ন হয়েছে।
গত ১৬ আগস্ট, জুমাবার, বাদে এশা, পালসেস রেস্টুরেন্ট  আল আবির হলরুমে মহাসচিব মাওলানা মঈনুদ্দীন এর পরিচালনায় সফলতার সাথে সম্পন্ন হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সংযুক্ত আরব আমিরাত প্রবাসী শাখার সভাপতি জনাব মুহাম্মদ মঈনুল ইসলাম চৌধুরী রুবেল ।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন৷ বাংলাদেশ থেকে আগত রাউজান ইসলামী নবজাগরণ সংগঠনের উপদেষ্টা  ও রাউজান কচুখাইন আহমদিয়া দারুল হিকমা মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মাওলানা মুহাম্মদ জিয়াউর রহমান এল.এল.বি। সংগঠনের পক্ষ থেকে প্রধান অতিথি কে  ফুল দিয়ে বরণ করা হয়।

অনুষ্ঠানে সংগঠনের পরিচিতি ও কার্যক্রম তুলে ধরে সভাপতি মঈনুল ইসলাম বলেন,রাউজানের ঐক্যবদ্ধ প্লাটফর্ম রাউজান ইসলামী নব জাগরণ সংগঠন একটি অরাজনৈতিক সংগঠন, ২০০৮ সনে প্রতিষ্ঠাকাল থেকে রাউজানে সমাজ সেবা মূলক কাজে প্রচুর আবদান রাখছেন এই সংগঠন। রাউজানের বিভিন্ন স্থানে এই সংগঠন এর সদস্য ও শাখা রয়েছে।

রাউজান ইসলামী নব জাগরণ সংগঠন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটি ও প্রবাসী শাখার কেন্দ্রীয় কমিটির পরিচালনায় সংগঠন এর কার্যক্রম পরিচালিত হচ্ছে।
সংযুক্ত আরব আমিরাতেও অনেক সদস্য বর্তমানে রয়েছেন। নতুন করে নিবন্ধন ও চলছে। সংগঠনের কার্যক্রম বৃদ্ধি করার জন্য সকল সদস্য ও প্রবাসীদের সার্বিকভাবে সহায়তা প্রদান ও সদস্য হওয়ার জন্য আহবান জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংগঠনের কার্যকরী পরিষদের, মাওলানা হাফেজ জাকের হোসেন, মাওলানা রাশেদ নূর,মাওলানা এরশাদ,মুহাম্মদ শহিদুল ইসলাম,মুহাম্মদ জাহাঙ্গীর, মুহাম্মদ আইয়ুব, মুহাম্মদ এরশাদ সোবহান, সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

মতবিনিময় সভায় রাউজান ইসলামী নব জাগরণ সংগঠন আরব আমিরাত শাখার সকল সদস্য বৃন্দ কল্যাণ ফান্ড মজবুত করার জন্য একাত্মতা প্রকাশ করে, বাৎসরিক কর্যক্রমের জন্য সামর্থ অনুযায়ী বাৎসরিক অনুদান ঘোষণা করেন এবং সংগঠন এর পাশাপাশি একটি আর্থিক উন্নযন ফান্ড করার প্রস্তাব পাস হয় এবং উক্ত ফান্ড দ্রুত চালু করার জন্য বাংলাদেশের দায়িত্বশীল কে নিয়ে অতি শিগগিরই পরামর্শ হবে।

শেয়ার

প্রাসঙ্গিক সংবাদ

আমিরাতে লাখ দিরহাম পথে পেয়ে পুলিশের কাছে হস্তান্তর।সততার বিরল দৃষ্টান্ত রাখলেন এক বাংলাদেশি

আমিরাতে লাখ দিরহাম পথে পেয়ে পুলিশের কাছে হস্তান্তর।সততার বিরল দৃষ্টান্ত রাখলেন এক বাংলাদেশি

রাস্তায় বড় আকারের পলিথিন ব্যাগভর্তি ১ হাজার দিরহাম নোটের প্রচুর বান্ডিল পেয়েও পুলিশের কাছে জমা